এই পাঁচ সংকেতে বুঝবেন মা লক্ষী গৃহ ত্যাগ করতে চলেছেন

পরিবারে যদি এই ৫ টি অশুভ সংকেত দেখা যায় , তবে বুঝতে হবে যে লক্ষী মাতা শিঘ্রই গৃহ ত্যাগ করতে চলেছেন। জীবন মানেই সুখ এবং দুঃখের মিলন। এর মধ্যে যদি কোন কিছু বাতিল হয়ে যায় তবে জীবন আর রোমাঞ্চক্র মনে হয় না। দুঃখের দিনে, মানুষ সুখের অপেক্ষা করতে থাকে কিন্তু সুখের দিনে, মানুষ আর দুঃখের অপেক্ষা করে না।কিন্তু গ্রহের দশা অনুযায়ী মানুষকে এই উভয় জিনিস এর মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করতে হয়। সুখ এবং দুঃখ মানুষের জীবনের দুটি অংশ, এগুলিকে ছাড়া জীবনের কোন কিছু কল্পনাও করা যায় না। এইজন্য জীবনের যে কোন মুহূর্তে হতাশ হওয়া ঠিক না। কিন্তু আজ আমরা আপনাদের বিশেষ কিছু কথা বলতে যাচ্ছি।এই কথাগুলো মেনে চললে আপনার জীবনভালভাবে চলবে।

তো চলুন জেনে ফেলি আমাদের আপনাদের জন্য বিশেষ কি অপেক্ষা করছে ? এখকার দিনে মানুষের জীবন হাসি খুশিতে কাটানোর জন্য অর্থের অবশ্যই প্রয়োজন হয় এবং এর জন্য ধন সম্পদের দেবী লক্ষীমাতাকে আপনার উপর অবশ্যই প্রসন্ন হতে হবে।যখন মাতা লক্ষী আপনার উপর অসন্তুষ্ট থাকবে তখন আপনার জীবনে দুঃখ আর বিপদ আসতে থাকবে। শুধু তাই নয় কঠোর পরিশ্রম করা সত্ত্বেও আপনি অর্থ উপার্জন করতে পারবেন না।

আপনি যদি প্রথম থেকে এই সংকেত গুলি সম্পর্কে জানেন যেগুলিতে মাতা লক্ষী অসন্তুষ্ট থাকে, তবে আপনি তা প্রতিরোধ করে মাতা লক্ষীকে আপনার উপর প্রসন্ন করাতে পারেন। তাহলে আসুন জেনে নেই যে এই সংকেত গুলি কি যার ফলে লক্ষীমাতা আপনার গৃহ ত্যাগ করতে পারে।অন্নের অপমান:-শাস্ত্র অনুযায়ী যে গৃহে অন্নের অপমান করা হয় সেই গৃহে লক্ষী মাতা কখনো বাস করে না। যদি আপনার গৃহে এই অন্নের অপমান করা হয়ে থাকে তবে বুঝতে হবে যে মাতা লক্ষ্মী আপনার গৃহ থেকে শীঘ্রই ত্যাগ করতে চলেছেন। এই কারণে শীঘ্রই অন্নের অপমান করা বন্ধ করে দেওয়া উচিত। যেমন ধরুন শুধু শুধু অধিক অন্ন রান্না করে তা না খেয়ে ফেলে দেওয়া, এবং অন্নে কখনো পা লাগানো।

এই সব কাজগুলো পরিহার করে চলবেন। এবং প্রতি বৃহস্পতিবার মা লক্ষীর পূজা অর্চনা  করলে মা লক্ষ্মী  প্রসন্ন হন।বৃদ্ধ লোকদের অসম্মান করা:-জ্যোতিষশাস্ত্র অনুসারে যে গৃহে বৃদ্ধ লোকেদের অপমান এবং অসম্মান করা হয়  সেই গৃহে মা লক্ষ্মী কখনও বসবাস করতে চান না এই কারণে আপনার গৃহে যদি  বৃদ্ধ লোকেদের অপমান এবং অসম্মান হয়ে থাকে তবে শীঘ্রই তা বন্ধ করে দিন এবং মা লক্ষ্মীকে প্রসন্ন করার জন্য বৃদ্ধ লোকেদের সেবা  যত্ন করা শুরু করে দিন। এটি করলে মাতা লক্ষ্মী আপনার গৃহে পুনরায় বাস করবে এবং আপনি সবসময় মনে রাখবেন যে মানুষ  চিরকাল একই রকম থাকেনা। আপনাকেও একসময় বৃদ্ধ হতে হবে। এবং এখনকার বৃদ্ধ মানুষটার মতো অবস্থা হতে পারে।পরিবারে ঝামেলা করা:-যদি আপনার পরিবারে নিয়মিত যে কোন বিষয় নিয়ে ঝামেলা হয়ে থাকে তবে বুঝে নিন যে মাতা  লক্ষ্মী আপনার গৃহ শীঘ্রই ত্যাগ করতে চলেছে, কারণ মাতা লক্ষী অশান্তি পছন্দ করেন না।

এজন্য  পরিবারের মধ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রাখা উচিত,যাতে পরিবারে মা লক্ষী প্রসন্ন থাকতে পারেন।অবৈধ সম্পর্ক গড়া:- পরিবারের কোন সদস্য যদি বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে তোলে, সেই পরিবারে মাতা লক্ষী বসবাস করতে পারেনা। অবৈধ সম্পর্ক খুবই খারাপ , এটা পরিবারে অশান্তি ডেকে আনে। আর যেখানে অশান্তি সেখানে মাতা লক্ষী থাকেন না। এজন্য আমাদের সম্পর্ক গড়ার ক্ষেত্রে খুব সচেতন হতে হবে। মিথ্যে কথা বলা:-যদি আপনি সবসময় মিথ্যা কথা বলেন এবং আপনার মিথ্যে কথা তে অন্য লোকের ক্ষতি হয়ে থাকে তবে আপনার জন্য এই সংকেত অত্যন্ত খারাপ। 

হয়তো আপনার মিথ্যে কথা কেউ বুঝতে পারেনা , কিন্তু মা লক্ষ্মী অবশ্যই আপনার মিথ্যে কথা বুঝে ফেলে, মিথ্যা কথা বলার কারণে মা লক্ষ্মী আপনার উপর রেগে যেতে পারে এবং আপনার গৃহ ত্যাগ করতে পারেন।  এজন্য মিথ্যা কথা বলা বাদ দিয়ে সদা সত্য কথা বলতে হবে। এতে মাতা লক্ষী আপনার উপর প্রসন্ন থাকবেন।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *