জয় শ্রীকৃষ্ণ ধারাবাহিকে অভিনীত কৃষ্ণের আসল পরিচয় কি

 শ্রীকৃষ্ণের কথা বললেই প্রথমে আসে তার সেই ননী চুরির কথা,বাল্যকালের দুষ্টুমি এবং যশোদা মা ও গোকুলবাসীর অগাধ ভালোবাসা। অনেক ধারাবাহিকে তুলে ধরা হয়েছে তার এই বাল্যলীলা। তবে “জয় শ্রীকৃষ্ণ” ধারাবাহিকে দেখানো  শ্রীকৃষ্ণের বাল্যলীলা ছিল সবচেয়ে মনোমুগ্ধকর।

জয় শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকে কৃষ্ণের  অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। কিন্তু ধারাবাহিকে যাকে  শ্রীকৃষ্ণের ভূমিকায় দেখা গিয়েছিল, আসলে সে একজন মেয়ে। সেই মিষ্টি মেয়েটার  নাম ধৃতি ভাটিয়া। ধারাবাহিকটি ২১ জুলাই ২০০৮ থেকে  ১৫ সেপ্টেম্বর ২০০৯ অবধি কালার্স এ সম্প্রচারিত হয়েছিল। মাত্র আড়াই বছর বয়সে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ছোট্ট ধৃতির। হামাগুড়ি দেওয়ার বয়স থেকেই ধৃতি এই ধারাবাহিকে অভিনয় করেছিলো।

সুন্দর হাসি, নিষ্পাপ চেহারা আর অভিনয় দক্ষতা দিয়ে সবার মন জয় করেছিল ছোট্ট ধৃতি। তার বাবা মায়ের নাম গগন ভাটিয়া ও পুনম ভাটিয়া। ধৃতি ২০০৬ সালের ১৯ ডিসেম্বর জন্মগ্রহণ করে।ধৃতির বর্তমান বয়স ১৪ বছর। ‘জয় শ্রী কৃষ্ণ’ধারাবাহিকটি শেষ হওয়ার পর বেশ কিছু বিজ্ঞাপনে ও দেখা গিয়েছিল তাকে।জয়

২০১২ সালে আবার ধারাবাহিকে কামব্যাক করে ধৃতি। ‘ইস প্যায়ার কো কেয়া নাম দুঁ’ জনপ্রিয় ধারাবাহিকে  দেখা গিয়েছিল ধৃতিকে।আবার  ‘ডোন্ট ওরি চাচু’ ধারাবাহিকেও দেখা গিয়েছিল তাকে।বর্তমানে তেমন কোনো কাজ করছে না ধৃতি। আপাতত পড়াশোনার উপরেই বেশি গুরুত্ব দিচ্ছে ধৃতির পরিবার।ধৃতি এখন ক্লাস এইটে পড়ে ।  ভবিষ্যতে একজন কোরিওগ্রাফার হওয়ার ইচ্ছা তার। এছাড়াও নাচ,  ছবি আঁকা এবং  ছবি তোলা ধৃতির পছন্দের বিষয়। সপ্তাহে অন্তত এক দিন শ্রীকৃষ্ণের মন্দিরে গিয়ে প্রণাম করে  ধৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *